লেখা পোস্ট করার নিয়মাবলী

আলোরকন্ঠ২৪.নিউজ একটি ভিন্ন মাত্রার অনলাইন নিউজ পোর্টাল যেটি তার পাঠক-অনুরাগীদের প্রতি সর্বদা সচেতন। পাঠক চাইলে তার ভাবনা, সৃষ্টিশীলতা, আগ্রহের বিষয়গুলো দিয়ে আলোরকন্ঠ২৪.নিউজ কে সজ্জিত করতে পারে এক নতুন আলোকে। অবশ্যই লেখককে তার লেখা সম্পর্কে সত্যতা ও সততার পরিচয় দিতে হবে।

কিছু নিয়মাবলীঃ
- আলোরকন্ঠ২৪.নিউজ এ যে কেউ লিখতে পারেন। লেখা জমা দেয়ার জন্য আপনার লেখাটি আমাদেরকে ই-মেইল করুন যা এই পেইজের নিচের দিকে উল্লেখ আছে।
- লেখা মৌলিক হওয়া বাঞ্ছনীয়। সাথে উপযুক্ত ছবি সংযুক্ত করতে হবে। পূর্ব প্রকাশিত কোনও লেখা, কিংবা কারো অনুকরণ করা লেখা কোনও ভাবেই গ্রহণ যোগ্য হবে না।
- জীবনের সাথে জড়িত যে কোনও বিষয় নিয়ে লেখা দেয়া যাবে। রুচিশীল ও ভালো লেখা হলে তা অবশ্যই প্রকাশিত হবে।
- লেখা প্রকাশ করার জন্য তাড়া বা তাগাদা দেয়া যাবে না। লেখা জমা দেয়ার ৭-১০ দিনের মধ্যেই ইনশাআল্লাহ প্রকাশিত হবে। যদি না হয় তাহলে জানবেন যে মনোনীত হয়নি। তার মানে এই নয় যে আপনার লেখা ভালো নয়, হয়তো বিষয় বস্তু পুরানো হয়ে গিয়েছে বা পাতার সাথে সামঞ্জস্য পূর্ণ নয়।

এছাড়াও কোনও সমস্যা হলে, যোগাযোগ করতে পারেন নিচের ঠিকানায় অথবা আমাদেরকে ই-মেইল পাঠিয়ে।

সর্বশেষ সংবাদ
নগরীর ১২টি স্পটে চসিকর করোনা পরীক্ষা বুথ স্থাপন শুরু কাউন্সিলর মাজহার ও এটলির মৃত্যুতে নগর আওয়ামী লীগের শোক চলমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে -৩১ মে থেকেই অফিস খোলা করোনার জেরে অন্য রোগীরা চিকিৎসা পেতেও নানা ধরনের বিড়ম্বনার শিকার ৩০ টাকার সেই ওষুধেই দ্রুত সুস্থ হচ্ছে করোনা রোগী! নিলুফার মঞ্জুরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ঈদের দিনেও বিদ্বেষের রাজনীতি থেকে বিএনপি বের হতে পারেনি: তথ্যমন্ত্রী চট্টগ্রামে আরও ১৭৯ জনের দেহে করোনা,প্রকট হয়ে উঠছে আইসিইউ সংকট দেশের বিভিন্ন অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ পবিত্র ঈদুল ফিতরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা