আজকের ভাগ্যচক্র | মে, ২০১৫

পোস্ট করা হয়েছে 05/05/2015-08:36pm:   
মেষ: মাত্রাছাড়া উত্তেজনা থেকে বিপত্তির আশঙ্কা। সময়োচিত সিদ্ধান্তে ব্যবসায় জটমুক্তি। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয় ও হয়রানি।
বৃষ: সহকর্মীদের চক্রান্তে কর্মস্থলে জটিলতা বাড়তে পারে। কর্ম পরিবর্তনের পরিকল্পনায় আলোর হদিস। সপরিবার অদূর ভ্রমণের পরিকল্পনায় আকস্মিক বাধা।
মিথুন: কুচক্রীর উস্কানিতে হঠকারী সিদ্ধান্ত না-নেওয়াই সমীচীন। সন্তানের বহির্মুখী মতিগতি অশান্তি বাড়াবে। হিতৈষীর পরামর্শে হতাশামুক্তির সম্ভাবনা।
কর্কট: পারিবারিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সুবাদে নতুন কাজের যোগাযোগ। গুরুজনের সঙ্গে বিবাদে মনঃকষ্ট।
সিংহ: কর্তাব্যক্তির আনুকূল্যে কর্মসমস্যার সমাধান। পৈতৃক সম্পত্তির দখল নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ। বেদ-পুরাণ চর্চা ও সাধুসন্তদের সেবায় শান্তির সন্ধান।
কন্যা: স্বজনদের অনৈতিক কাজের প্রতিবাদ করায় পরিবারে অশান্তি। বৃত্তিশিক্ষার সুবাদে বিকল্প কর্মসংস্থানের সম্ভাবনা। ভ্রমণের পরিকল্পনায় হঠাৎ বাধা।
তুলা: সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে জ্ঞাতিদের সঙ্গে ঝামেলা আদালতে গড়ানোর সম্ভাবনা। নিজস্ব পরিকল্পনায় স্বনিযুক্তি প্রকল্পে সাফল্যের সূচনা। হাড়ের সমস্যায় চলাফেরায় অসুবিধা।
বৃশ্চিক: বাক্সংযমের অভাবে ভাবমূর্তির ক্ষতি হতে পারে। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে কর্মস্থলে বিড়ম্বনার আশঙ্কা। সর্দিকাশি ভোগাবে।
ধনু: ব্যবসায় জটিলতা অস্থিরতা বাড়িয়ে দিতে পারে। হারানো দ্রব্যার্থ ফিরে পাওয়ার সম্ভাবনা। প্রিয়জনের স্বাস্থ্যহানিতে কাজকর্মে ব্যাঘাত।
মকর: প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য। সৃষ্টিশীল কাজে সাফল্যের সুবাদে বাড়তি উপার্জনের সুযোগ।
কুম্ভ: বিলম্ব হলেও কর্মক্ষেত্রে দক্ষতার স্বীকৃতি পেতে পারেন। বাহন ক্রয়ের শুভ দিন। নতুন পথে উপার্জনের পরিকল্পনা সফল হতে পারে।
মীন: কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ও প্রাপ্তিযোগ। দেওয়া-নেওয়াকে ঘিরে নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্কের অবনতি। আলসার জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধি।

সর্বশেষ সংবাদ