লেখা পোস্ট করার নিয়মাবলী

আলোরকন্ঠ২৪.নিউজ একটি ভিন্ন মাত্রার অনলাইন নিউজ পোর্টাল যেটি তার পাঠক-অনুরাগীদের প্রতি সর্বদা সচেতন। পাঠক চাইলে তার ভাবনা, সৃষ্টিশীলতা, আগ্রহের বিষয়গুলো দিয়ে আলোরকন্ঠ২৪.নিউজ কে সজ্জিত করতে পারে এক নতুন আলোকে। অবশ্যই লেখককে তার লেখা সম্পর্কে সত্যতা ও সততার পরিচয় দিতে হবে।

কিছু নিয়মাবলীঃ
- আলোরকন্ঠ২৪.নিউজ এ যে কেউ লিখতে পারেন। লেখা জমা দেয়ার জন্য আপনার লেখাটি আমাদেরকে ই-মেইল করুন যা এই পেইজের নিচের দিকে উল্লেখ আছে।
- লেখা মৌলিক হওয়া বাঞ্ছনীয়। সাথে উপযুক্ত ছবি সংযুক্ত করতে হবে। পূর্ব প্রকাশিত কোনও লেখা, কিংবা কারো অনুকরণ করা লেখা কোনও ভাবেই গ্রহণ যোগ্য হবে না।
- জীবনের সাথে জড়িত যে কোনও বিষয় নিয়ে লেখা দেয়া যাবে। রুচিশীল ও ভালো লেখা হলে তা অবশ্যই প্রকাশিত হবে।
- লেখা প্রকাশ করার জন্য তাড়া বা তাগাদা দেয়া যাবে না। লেখা জমা দেয়ার ৭-১০ দিনের মধ্যেই ইনশাআল্লাহ প্রকাশিত হবে। যদি না হয় তাহলে জানবেন যে মনোনীত হয়নি। তার মানে এই নয় যে আপনার লেখা ভালো নয়, হয়তো বিষয় বস্তু পুরানো হয়ে গিয়েছে বা পাতার সাথে সামঞ্জস্য পূর্ণ নয়।

এছাড়াও কোনও সমস্যা হলে, যোগাযোগ করতে পারেন নিচের ঠিকানায় অথবা আমাদেরকে ই-মেইল পাঠিয়ে।

সর্বশেষ সংবাদ
ময়মনসিংহে বাসচাপায় নিহত ৭,আটক ১ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনন্য-অসাধারণ মহীয়সী নারী ছিলেন:তাপস বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর, মুক্তিসংগ্রামের সহযোদ্ধা: তথ্যমন্ত্রী কেরালায় যাত্রীবাহী বিমান বিধ্বস্ত নিহত ১৪ মুক্তিযোদ্ধা আব্দুল গণির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আগামীকাল থেকে মশা নিয়ন্ত্রণে ডিএনসিসিতে চিরুনি অভিযান যুক্তরাষ্ট্রে আরও ১২শ’ মৃত্যু, আক্রান্ত অর্ধকোটি ছাড়াল র‌্যাবের মহাপরিচালকের মায়ের মৃত্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর শোক বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক আজ বাইশে শ্রাবণ গভীর শ্রদ্ধা ও ভালবাসায় বিশ্বকবিকে স্মরণ