ধর্ম যার যার উৎসব সবার।প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীর পূজামন্ডপপরিদর্শন ও উপহার সামগ্রী বিতরণ

পোস্ট করা হয়েছে 22/10/2015-09:09am:    এস,আহমেদঃ
নীল আকাশে সাদা মেঘের ভেলা ভেসে বেড়াচ্ছে। হালকা কুয়াশায় সকালটি মধুর ও কোমল হয়ে উঠছে।নদীর ধারে কাশফুলের দোলায় মন রাঙিয়ে ওঠে। শরতের এই সি্নগ্ধ ও মনোরম প্রকৃতি এরূপ নানা বর্ণিল সাজে নিজেকে সাজিয়েছে। প্রকৃতির সবকিছুই যেন দেবী দুর্গাকে বরণ করেছে।তাই সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এ ধর্মীয় উৎসবে ইতোমধ্যে ভিন্ন আমেজ বইতে শুরু করেছে সর্বত্র।
সার্বজনীন শারদীয় দুর্গোৎসবে গরীবদের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে ২০নং ওয়ার্ড কার্যালয়ে প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী বিভিন্ন শ্রেনির মানুষের মাঝে বস্ত্র ও উপহার সামগ্রী বিতরণ করেন এবং শারদীয় শুভেচ্ছা জানান। ধর্ম যার যার উৎসব সবার। তিনি সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বিভিন্ন শারদীয় পূজামন্ডপ পরিদর্শনকালে একথা বলেন। তিনি পূজামন্ডপ মাঙ্গলিক অনুষ্ঠানে উপস্থিতির মাধ্যমে নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।এতে বিশিষ্ট সংগঠকও ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক সুফিয়ান সিদ্দিকী ,আলোর কণ্ঠ সম্পাদক শিব্বিরআহমেদ ,জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। শারদীয় দুর্গোৎসবের জন্যে। প্রশাসন গ্রহণ করেছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থাও। # ১৯ অক্টোবর ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরুহল শিউলি সুবাসিত আলো ভরা দিনে দেবী আহবান। পাঁচদিনব্যাপী চলবে সার্বজনীন এই উৎসব। এবার ২২ অক্টোবর মহানবমী এবং দশমী পূজা অনুষ্ঠিত হলেও প্রতিমা নিরঞ্জন হবে ২৩ অক্টোবর।

সর্বশেষ সংবাদ
মজুতদার, সিন্ডিকেট এবং নিউটনের তৃতীয় সূত্র- কামরুল হাসান বাদল কবিও সাংবাদিক আজ সশস্ত্র বাহিনী দিবস। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পরিবহন নেতাদের বৈঠক ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী আগামী জানুয়ারিতে চট্টগ্রাম নগরীতে নামছে ১০০ শীতাতপ বাস চট্টগ্রামে পরিবহন ধর্মঘটে ভোগান্তি,প্রাইভেটকার চলাচলেও বাধা খেলাধূলা ছেলে-মেয়েদের মানসিক শক্তি জোগায়: প্রধানমন্ত্রী রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড দেশে চাল পর্যাপ্ত মজুদ আছে,দাম বাড়ালে কঠোর ব্যবস্থা-খাদ্যমন্ত্রী মানবতাবাদী ও অসাম্প্রদায়িক ব্যক্তিত্ব কবি সুফিয়া কামালের ১০৯তম মৃত্যুবার্ষিকী আজ